ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

খালেদা জিয়ার নির্দেশনায় গ্রেনেড হামলা: হাসান মাহমুদ  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২০, ২৭ আগস্ট ২০১৮

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া ২১ আগস্ট গ্রেনেড হামলার মদদদাতা। তার নির্দেশেই এ হামলা সংঘটিত হয়েছে। এর দায়ভার তিনি কোনোভাবেই এড়াতে পারেন না।

সোমবার (২৭ আগস্ট) ঢাকার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় হাছান মাহমুদ এ অভিযোগ করেন। নারী নেত্রী বেগম আইভি রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।  

হাছান মাহমুদ বলেন, এই হামলা খালেদা জিয়ার নির্দেশ ছাড়া হতে পারে না। কারণ ওই সময় তিনি ছিলেন সরকার প্রধান। এর সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জড়িত রয়েছে। রাজনৈতিক জনসভা হলে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তা নিশ্চিত করার কথা থাকলেও সেখানে তাদের উপস্থিতি ছিল না। পরিকল্পিতভাবেই এ হামলা ঘটানো হয়।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন,‘নির্বাচনে আসুন। দেখুন জনগণ কাদের রায় দেয়। নির্বাচনের মাঠেই প্রমাণ হবে দেশের মানুষ কাদের সরকার হিসেবে দেখতে চায়।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর, আওয়ামী লীগের নেতা বলরাম পোদ্দার, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার প্রমুখ বক্তব্য দেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি